IT World

মোজিলা ফায়ারফক্স 68.0.2 অফলাইন ইনস্টলার

মোজিলা ফায়ারফক্স কোয়ান্টাম হ’ল আজকাল সর্বাধিক জনপ্রিয় ব্রাউজারগুলির মধ্যে একটি ব্র্যান্ড নতুন মডেল হলেন মজিলা ফায়ারফক্স। নেট সার্ফিংয়ের জন্য প্রায় প্রতিটি কম্পিউটার বা কম্পিউটারের ব্রাউজার হিসাবে মজিলা ফায়ারফক্স থাকা উচিত। এটির কোনও শক্ত প্রতিদ্বন্দ্বী ফায়ারফক্স অর্থাৎ গুগল ক্রোম রয়েছে তা নিয়ে প্রশ্ন নেই। প্রতিটি ব্রাউজারের প্রতিটিটির সুবিধাগুলি এবং ত্রুটি রয়েছে। সুতরাং এটি প্রতিটি ব্রাউজারের ইতিমধ্যে তাদের অনুরাগীদের হৃদয়ে একটি জায়গা রয়েছে। তবে নিজেকে ব্যক্তিগতভাবে প্রশাসনিকভাবে ফায়ারফক্সকে নীতি ব্রাউজার হিসাবে ব্যবহার করুন, যদিও বিভিন্ন ব্রাউজারের বিভিন্ন ধরণের সংকেত পাওয়া যায়, তবে তিনি ফায়ারফক্সের প্রেমে পড়েছিলেন তাই অ্যাডমিনরা এখনও এটি ব্যবহার করে।

এই ফায়ারফক্সের একটি অসুবিধা বেশ ভারী এবং উপলক্ষে, ট্যাব স্থাপনের সময় সাধারণ ক্র্যাশগুলি খুব বেশি। সঠিকভাবে এখন মজিলা ফায়ারফক্স কোয়ান্টামের স্রাবের পরে সেই দুর্বলতার একটি অংশ যথাযথভাবে বিজয়ী হয়েছে। এখন আপনি আরও মসৃণ এবং হালকাভাবে সার্ফ করতে পারেন। তারপরে মোজিলা ফায়ারফক্স কোয়ান্টামের চেহারা একইভাবে আপডেট হয়েছে মাইক্রোসফ্টের মতো যা উইন্ডোজ 10 এর একটি প্রধান ব্রাউজার।

মজিলার নিজস্ব জন্মদিন উদযাপনে মোজিলা ফায়ারফক্স কোয়ান্টাম পূর্ববর্তী সংস্করণগুলির চেয়ে এখন 2x দ্রুত is তারপরে মোজিলা ফায়ারফক্স কোয়ান্টামও হালকা 30% পর্যন্ত গুগল ক্রোম খুব হালকা ওজনের ব্রাউজারের জন্য বিখ্যাত। এই ধরণের ক্ষমতাগুলি সত্যই ফায়ারফক্সের মেমরির ব্যবহার নাটকীয়ভাবে হ্রাস পাবে। তাই নিয়মিত ব্রাউজারের লোডিং গতি নাটকীয়ভাবে বাড়তে চলেছে।

নতুন কি

একটি কার্যকর, নতুন ইঞ্জিন এটি দ্রুত-আগুন সামগ্রিক পারফরম্যান্সের জন্য তৈরি।
উচ্চতর, দ্রুত ওয়েব পৃষ্ঠার লোডিং যা কম পিসি মেমরির ব্যবহার করে।
স্মার্ট সার্ফিংয়ের জন্য উপযুক্ত লেআউট এবং স্মার্ট ফাংশন।

Download